পরীমনির গুরু’মা চয়নিকা চৌধুরী আটক

199
Smiley face

নির্মাতা চয়নিকা চৌধুরীকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। পরীমনি তাকে আদর করে ম-ম বলে ডাকতো। আজ শুক্রবার সন্ধ্যায় তাঁকে আটক করা হয়। চয়নিকা চৌধুরীকে আটকের বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন ডিরেক্টর গিল্ডের সভাপতি ও পরিচালক সালাহউদ্দিন লাভলু।

লাভলু জানালেন, আমাকে টেলিভিশন প্রোগ্রাম প্রোডিউসার অ্যাসেসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক তাঁর আটকের খবরটি জানিয়েছেন। এদিকে সাজু মুনতাসিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, পরীমনি ইস্যুতে ডিবি তাঁকে আটক করেছি শুনেছি।

এদিকে চয়নিকা চৌধুরীকে আটক করে নিয়ে যাওয়ার সময় তিনি গাড়ি থেকে আতঙ্কিত হয়ে বলছিলেন, আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে আমি কিচ্ছু জানি না। কয়েক শতাধিক নাটকের পরিচালক চয়নিকা চৌধুরী বিশ্ব সুন্দরী নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এই ছবিতে তাঁর অভিনয়শিল্পীরা হলেন পরীমনি ও সিয়াম আহমেদসহ আরও অনেকে। এই নির্মাতার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে।

চয়নিকা চৌধুরী ও পরীমনির মধ্যে যে সখ্য রয়েছে, তা সবারই জানা। চয়নিকা চৌধুরীকে ‘মা’ বলে সম্বোধন করে থাকেন পরীমনি। উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনির পাশে ছায়ার মতো দেখা গেছে তাঁকে। এর আগে বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা পরীমনিকে আটক করা হয়। রাত আটটার পরে তাঁকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে।

 


Smiley face