রামেক হাসপাতাল থেকে তিন নারী দালাল আটক

29
Smiley face

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ থেকে রোগী ধরা তিন নারী দালালকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর বাগানপাড়া এলাকার মৃত মনসুর আলীর মেয়ে মুরশেদা (৩০), নগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া এলাকার শাজাহানের স্ত্রী তিশা (২৫) ও নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ হ্যাবলার আমবাগান এলাকার মৃত রেজাউলের স্ত্রী শাহানা (৪০)। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রামেক হাসপাতালের বহির্বিভাগ থেকে তাদের আটক করা হয়। জানা গেছে, বৃহস্পতিবার ওই তিন নারী দালাল হাসপাতালে চিকিৎসা নিতে

আসা রোগীদের ধরে বাইরে ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়ার জন্য অবস্থান করছিল। এ সময় নগরীর লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রাজপাড়া থানার নারী পুলিশ সদস্যদের সহায়তায় অভিযান চালিয়ে তিন নারী দালাল শাহানা, মুরশেদা ও তিশাকে আটক করে। পরে তাদের রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।
এ তথ্য নিশ্চিত করে নগরীর লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব বলেন, রোগী ধরার জন্য নারী দালাল হাসপাতালের বহিবির্ভাগে অবস্থান করছে এমন খবর পেয়ে নারী পুলিশ সদস্যদের সহায়তায় ঘটনাস্থলে গিয়ে তিন নারী দালালকে আটক করা হয়। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 


Smiley face