অসুস্থ রিজভীকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

20
Smiley face

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর অসুস্থতার খবর শুনে রাজধানীর ধানমন্ডি এলাকায় ল্যাবএইড হাসপাতালে গিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে মির্জা ফখরুল হাসপাতালে যান। সেখানে তিনি চিকিৎসকদের কাছ থেকে রিজভীর চিকিৎসার খোঁজ-খবর নেন।

এ বিষয়ে বিএনপি মহাসচিব বলেন, চিকিৎসকদের সঙ্গে কথা হয়েছে। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে উঠবেন। অসুস্থ রিজভীর অবস্থা মহাসচিব টেলিফোনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অবহিত করেন।

এর আগে মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন রুহুল কবির রিজভী। দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে উঠার পরপরই বুকে ব্যথা অনুভব করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়।

এরপর দ্রুত সেখান থেকে তাকে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে কার্ডিয়াক হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

ডা. এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, উনার হার্ট অ্যাটাক করেছে। এখন তার অবস্থা ক্রিটিক্যাল, কিছুই বলা যাচ্ছে না। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা হচ্ছে। বিকেলে তার চিকিৎসার সর্বশেষ অবস্থা পর্যালোচনায় মেডিক্যাল বোর্ড বৈঠকে বসবে।


Smiley face