বিয়ের পিঁড়িতে মেয়র কন্যা ডা.অর্ণা জামান

45
Smiley face

অবশেষে নতুন অধ্যায় শুরু করলেন অর্ণা-রেজভী দম্পত্তি। আজ বৃহস্পতিবার রাত ৯টার দিকে কালেমা পড়ানোর মধ্য দিয়ে ইসলামী শরীয়াহ বিধি অনুুযায়ী আনুষ্ঠানিকভাবে তাদের দাম্পত্য শুভ সূচনা শুরু হয়। বিয়েতে উভয়ের পরিবারের সম্মতিতে ৫০ লক্ষ টাকা দেন মোহর ধার্য করা হয়। বিয়ের এই পথ চলার শুভক্ষনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা ও তার পিতা রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, মাতা বিশিষ্ঠ সমাজসেবী শাহীন আকতার রেণী দলমত নির্বিশেষে দাম্পত্য জীবনের সুখ কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এর আগে সন্ধায় বর রেজভী আহমেদ ভুঁইয়ার পরিবার কনে ডাঃ অর্ণা জামানের বাসায় বরযাত্রী নিয়ে শুভ আগমন করেন। কনে পক্ষ বর্ণিল আয়োজনে বর ও তার আত্নীয়-স্বজনদের আপ্যায়নের মধ্য দিয়ে গ্রহন করে নেন।

বর রেজভী আহমেদ ভুঁইয়া লালমানিরহাটের হাতিবান্ধা উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী মো: আমির হোসেন ভুঁইয়া ও রাজিয়া বেগমের ছেলে। ডা. অর্ণা জামানের বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক।

এই দিনে ডাঃ অর্ণা জামান পেস্ট রঙের শাড়ি পড়ে নিজেকে সাজিয়েছেন তিনি। সেই সঙ্গে মাথায় সিঁথিপাটি আর বড় টিকলি, গলায় সিতাহার এবং হাতে গোল্ডেন চুড়ি। খোঁপায় ফুলের মালা দিয়ে সম্পূর্ণ করেছেন জীবনের সবচেয়ে বিশেষ দিনটির সাজ।

আগের দিন বুধবার হলুদ শাড়ি ও ফুলের গহনায় পরীর মতো সেজেছিলেন। সেই সাজের ছবি ফেসবুকে প্রকাশ হওয়ার পরপরই ভাইরাল হতে থাকে জনপ্রিয় এই ছাত্রলীগের নেত্রীর বিবাহ বন্ধনের ছবি।

এদিকে, অর্ণা জামান একজন সফল ছাত্রলীগের নেত্রী হওয়ায় বাংলার জনপদের পাঠক ও দেশের বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতা কর্মীদের ডাঃ অর্ণা জামানের বিবাহের সকল খুঁটিনাটি বিষয় জানার আগ্রহের শেষ নেই।


Smiley face