সাকিব আল হাসানকে হত্যার হুমকি

36
Smiley face

অভিযোগ পাওয়া গেছে, মহসিন তালুকদার নামের একটি ফেসবুক আইডি থেকে লাইভে এসে সোমবার রাত ১২টা ৬ মিনিটে সাকিবকে চাপাতি দিয়ে গলা কেটে হত্যার হুমকি দেয়া হয়। ওই আইডিধারী যুবকের বাড়ি সিলেটের জালালাবাদের মইয়ারচর এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ তুলে মাথায় টুপি পরা ওই যুবক লাইভে এসে সালাম দিয়ে সাকিব আল হাসানের নাম উল্লেখ করে কথা বলেন। এ সময় সিলেটি ভাষায় তিনি বলেন, ভারতে গিয়ে পূজা উদ্বোধন করে মুসলমানের কলিজায় আঘাত করছে সাকিব। একটি চাপাতি প্রদর্শন করে তাকে পাইলে কুপিয়ে হত্যা করার কথা বলেন ওই যুবক।

সাকিবকে গালিগালাজ করার পাশাপাশি পাকিস্তানের ক্রিকেটারদের অনুসরণেরও পরামর্শ দেন ওই যুবক। সেইসঙ্গে সেলফি তোলা নিয়ে সাকিব ভক্তদের সাথে খারাপ আচরণ করেন বলেও উল্লেখ করেন তিনি।

mohsin talukderওই লাইভের পর আজ সোমবার ভোরে ওই আইডি থেকে যুবক ফের লাইভে এসে আগের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন। বিষয়টি পুলিশের নজরে এসেছে বলে জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আশরাফুল্লাহ বলেন, সাকিবকে প্রাণনাশের হুমকি দেয়ায় ওই যুবককে গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ। প্রস্তুতি চলছে মামলা দায়েরের।


Smiley face