জনগণের সরকার প্রতিষ্ঠা না হলে কোনো সমস্যারই সমাধান হবে না: ইশরাক

30
Smiley face

জনগণের সরকার যত দিন না হবে, তত দিন বাংলাদেশের কোনো সমস্যারই সমাধান হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শুক্রবার সকালে রাজধানীর পল্লবীর কালশী এলাকার বাউনিয়াবাদ বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদানকালে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি দেশের উন্নয়ন নিয়ে সরকারের কঠোর সমালোচনা করে বলেন, উন্নয়নের দিক থেকে সরকার কীভাবে বাংলাদেশকে সিঙ্গাপুর-সুইজারল্যান্ডের সাথে তুলনা করে, বস্তিতে আসলেই বোঝা যায় তাদের উন্নয়নের চিত্র। একদিকে তারা উন্নয়নের কথা বলছে আরেকদিকে তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে আরেকবার দেশকে সত্যিকার স্বাধীনতার আহ্বান জানান তিনি।

এ সময়, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হাসান উপস্থিত ছিলেন। পরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পরিবারগুলোকে বিএনপির পক্ষ থেকে সহায়তা সামগ্রী প্রদান করা হয়।

এর আগে সকালে ঢাকা মেডিকেল কলেজ প্রাঙ্গণের ডা. মিলনে চত্বরে পুষ্পস্তবক অর্পণ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রদক্ষিণ করেন ইশরাক। এ সময়, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমানসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতা–কর্মী উপস্থিত ছিলেন।


Smiley face