তরুন প্রার্থী শামীমকে ঘিরে আশার আলো দেখছেন এলাকার মানুষ

156
Smiley face

বরিশাল বাকেরগঞ্জ রঙ্গশী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আসছে নির্বাচনে মেম্বার পদপ্রার্থী মেহেদী হাসান শামীমকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা।

ইতিমধ্যে এই নির্বাচনে নতুন প্রার্থী তারুণ্যের অহংকার উদীয়মান তরুননেতা, পরিশ্রমী, কর্মঠ শামীমকে ঘিরে আশার আলো দেখছেন এলাকার সাধারণ মানুষ।

এমনি একজন তরুন ভোটার শ্যামপুরের অধীবাসি নতুন ভোটার জুলহাস হাওরাদার বলেন, আমাদের তরুনদের আইডল শামীম ভাই। শামীম ভাইকে সাথে নিয়ে আমরা শিক্ষিত সমাজ গড়তে চাই। তাই আমি মনে করি শামীম ভাই নির্বাচিত হলে মাদক ও নিরক্ষর মুক্ত এক আধুনিক সমাজ গড়তে পারবেন।

অপরদিকে দরিদ্র গৃহবধূ নূপুর বেগম বলেন, “শামীম বাই খুব বালো মানুষ। হে আমারে অনেক উফকার হরছে। মোরে বিভিন্ন সময় সরকারী সাহায্যে সহযোগিতা আইন্না দেছে। শামীম বাইর ফ্যান্নে মোরা মন দিয়া দোয়া হরি। আল্লায় য্যানো হ্যারে জেতায়”।

এলাকার বিশিষ্ট মুরুব্বী সাত্তার হাওলাদার অবসরপ্রাপ্ত কর্মকর্তা তিনি অকপটে স্বীকার করলেন শামীমের কথা। সাত্তার সাহেব বললেন, শামীম খুব ভদ্র ছেলে, আমি ওর মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। শামীমকে আমরা মেম্বার হিসাবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমার বিশ্বাস।
বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নে গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল শামীমের প্রসংশার কথা।

বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশী ইউনিয়নের আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করার ঘোষনা দেওয়ার পর থেকেই পুরো এলাকাজুড়ে এখন আলোচনায় মুখর হয়ে উঠেছে শামীমকে নিয়ে।

রঙ্গশী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে উন্নয়নের পাল তুলতে তাকেই মেম্বার হিসেবে পেতে চায় ওয়ার্ডবাসী এমনটাই মনে করছেন এলাকাবাসী।

মেহেদী হাসান শামীম প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি রঙ্গশী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হলে জনগনকে দেওয়া তার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে তিনি সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিবেন বলে এটাই তার প্রত্যাশা।
এ প্রসঙ্গে মেম্বার প্রার্থী মেহেদী হাসান শামীম ফ্লাশ নিউজকে বলেন, আমি গ্রামকে শহরে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় জনগনের মাঝে কাজ করতে চাই।
সেই সাথে আমি নির্বাচিত হলে এলাকায় ক্ষুধা, দরিদ্র ও নিরক্ষরমুক্ত একটি সমাজ গড়তে চাই। সাথে প্রতিটি এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে চাই।


Smiley face