শাহজালাল বিমানবন্দরে ৩০ টি ব্রাহামা গরু আটক

20
Smiley face

ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  ৩০ টি ব্রাহামা গরু আটক।
প্রানীসম্পদ অধিদপ্তরের বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া সংবাদে জানা গেছে, অদ্য মধ্যরাতে চোরাই পথে মিথ্যা ঘোষনা দিয়ে কার্গো বিমানে আনা ৩০ টি অবৈধ “ব্রাহামা” গরু গোপনে ঢাকা এয়ারপোর্ট থেকে বের করার সময় ধরা পড়েছে।

সংবাদে প্রকাশ, গরুগুলো এয়ারপোর্ট অথরিটি এবং গরু কেন্দ্রিক ঢাকার বড় একটি মাফিয়া চক্র যোগসাজশে মিথ্যা ঘোষনা দিয়ে বিশেষ ভাড়া করা বিমানে এনে গোপনে বের করার চেষ্টা করেছিলো। এ সময় ঢাকা এয়ারপোর্টে দায়িত্বরত প্রানীসম্পদ অধিদপ্তরের কোয়ারান্টাইন অফিসার গোপনে সংবাদ পেয়ে গরু গুলো জব্দ করার নির্দেশ দেন।

প্রানীসম্পদ অধিদপ্তরের একাধিক উচ্চ পর্যায়ে দায়িত্বরত কর্মকর্তা সংবাদ টি নিশ্চিত করে বলেছেন, গরু গুলো জব্দ করা হয়েছে এবং অফিসিয়ালি প্রেস কনফারেন্সের মাধ্যমে সবাইকে জানানো হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এর আগেও একাধিক সময়ে মধ্যরাতে ঢাকা এয়ারপোর্টের মাধ্যমে কার্গো বিমানে গোপনে চোরাই পথে গরু আনার সংবাদ পাওয়া গেলেও জব্দ করার ঘটনা এবারই প্রথম ঘটলো। গরুগুলো এদেশের গরুকেন্দ্রিক বড় কোন মাফিয়া চক্র এনেছে বলে বলে ধারনা করছে প্রানীসম্পদ অধিদপ্তর। এল সি তে কৌশিক নামের জনৈক ব্যক্তির নাম ঠিকানা থাকলেও তাকে ঐ ঠিকানায় খুজে পাওয়া যাচ্ছেনা। র‍্যাবের ইন্টেলিজেন্স বিভাগকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে বলে সর্মথিত সূত্রে জানা গেছে।


Smiley face