গিটারে বুবলীর মুগ্ধতা

6
Smiley face

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। অনেকদিন সিনেমায় কাজ করছেন না। তার দেখা মিলে না কোনো অনুষ্ঠানেও। মা হওয়া না হওয়া নিয়ে বিতর্কের অবসানও ঘটাচ্ছেন না। রহস্য জিইয়ে রেখে যেন নিজেকে আলোচনায় রাখাতেই আনন্দ পাচ্ছেন এ নায়িকা।

তবে ভালোবাসা দিবসে তিনি আনন্দ ছড়ালেন গিটার হাতে। নায়িকার বড় বোন গায়িকা। কমবেশি সবারই জানা। তবে নায়িকা যে চমৎকার গিটার বাজাতে জানেন তা অজানাই ছিলো। আজ তা জানা হলো।

আজ ১৪ ফেব্রুয়ারি নিজের ইউটিউব চ্যানেলে গিটার বাজানোর একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সবাইকে ভালোবাসামাখা গিটারের সুর তুলে মুগ্ধ করেছেন তিনি।

২ মিনিট ৫৩ সেকেন্ডের ভিডিও শুরুতেই ‘পাসওয়ার্ড’সিনেমার একটি গানের কিছু অংশ গিটারে বাজিয়েছেন শবনম বুবলী।

পরে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আজকের এই বিশেষ দিনটিতে আমি সবাইকে জানাচ্ছি অনেক অনেক ভালোবাসা। আমার কাছে মনে হচ্ছিল, এই স্পেশাল দিনটাতে আমি আমার ভালোবাসার মানুষদের সঙ্গে একটু স্পেশালভাবে কাটাই, সবাইকে শুভেচ্ছা জানাই। যারা আমাকে একটু হলেও পছন্দ করেন, তাদের প্রতি আমার অনেক অনেক শুভ কামনা, অনেক ভালোবাসা।’

বুবলী জানান, সিনেমার মানুষ হলেও মিউজিক ভীষণ পছন্দ করেন তিনি। বিশেষ করে বাদ্যযন্ত্র। ছোটবেলা থেকেই গিটার ও পিয়ানো তার খুব পছন্দের।

‘শুধু আজকের দিনই নয়, প্রতিদিনই যেন সবার ভালোবাসার দিন হিসেবে কাটে। সবাই পরিবারের সঙ্গে থাকুন, ভালো থাকুন ও নিরাপদে থাকুন। আর সবাইকে অনুরোধ করবো, মানুষের ভালোর জন্য বা নিজের ভালোর জন্য ক্ষুদ্র একটি কাজ হলেও প্রতিদিন যেন করার চেষ্টা করি’- ভিডিওতে সবশেষে যোগ করেন বুবলী।

বুবলীর গিটার বাজানোর ভিডিওটি বেশ পছন্দ করছেন নেটিজেনরা। ভিডিও কমেন্টস দেখে তারই ধারণা পাওয়া যাচ্ছে।

এফএন২৪/এএস


Smiley face