চেয়ারম্যান প্রার্থী হারুনকে ঘিরে রঙ্গশ্রী ইউনিয়নে ভোটারদের নতুন স্বপ্ন

145
Smiley face

১২ নং রঙ্গশ্রী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোঃ হারুন হাওলাদার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল বাকেরগঞ্জ উপজেলায় ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নে ভোটারদের মাঝে শুরু হয়েছে জল্পনা – কল্পনা।

জনগনের মাঝে চেয়ারম্যান প্রার্থী হারুন হাওলাদার।

পরিবর্তনের লক্ষ্যে রঙ্গশ্রী ইউনিয়নের সাধারন মানুষ এবার সবাই স্হানীয় জন দরদি নেতা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন হাওলাদারকে চাইছেন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সৈনিক মুজিব আদর্শে বিশ্বাসী এই নেতা ইতিমধ্যে তাঁর মনোনায়ন দাখিল করেছেন। তাঁর প্রতীক আনারস।

জনগণের খেদমত করার পাশাপাশি জনগনের পাশে থাকতে চান তিনি। এ ছাড়াও ১২ নং রঙ্গশ্রী ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করা হারুনের অঙ্গীকার।

উঠান বৈঠকে হারুনের সমর্থনে শতশত মানুষ

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন বলেন, ইউনিয়নের গরীব দুঃখী মানুষের পাশে থাকতে চাই এবং গ্রামের সকল কাচা রাস্তা কে পাকা করতে চাই। তাঁর রাজনৈতিক আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য নির্বাচন উন্মুক্ত করেছেন। এতো বড় রাজনৈতিক দল সবাইকে তো আর দলীয় মনোনয়ন দেওয়া সম্ভব নয়, তাই আমিও এলাকার জনগনের দোয়া এবং ভালোবাসা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। জনগন আমার পক্ষে আছে এটাই আমার মুল শক্তি।

হারুন আরও বলেন আমি নির্বাচিত হলে আমি আমার প্রিয় রঙ্গশ্রী ইউনিয়নকে ঢেলে সাজাতে চাই। সেই সাথে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।


Smiley face