রঙ্গশ্রী ইউনিয়নের মানুষের ভরসা হারুন হাওলাদার

215
Smiley face

এলাকার প্রবীন ব্যাক্তি আব্দুর রশীদ হাওলাদার আবেগ জড়িত কন্ঠে বলেলেন, হারুন ভাই আমার চোখে একজন পরোপকারী মানুষ সে আমার মেয়ের বিয়ে দিয়ে দিয়েছেন।

রশীদ হাওলাদারের মতো এলাকার এমন অনেকেই হারুনর প্রশংসায় পঞ্চমুখ। বাকের গঞ্জ পৌরসভার ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নে এবারের নির্বাচনে লড়ছেন হেভী ওয়েট প্রার্থী মোঃ হারুন হাওলাদার।  তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাকে ঘিরেই হচ্ছে এবারের রঙ্গশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটের হিসাব নিকাশ। যেহুতু এবারের নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টি মাঠে নাই তাই সেই বড় দুই দলের সম্পূর্ণ সমর্থন গিয়ে পড়েছে হারুন হাওলাদারের উপরে।

আনারস

আনারস মার্কা নিয়ে লড়ছেন হারুন হাওলাদার। তাঁর পিতার নাম মরহুম হাকিম মাস্টার, যিনি অত্র এলাকায় একজন সমাজ সেবক হিসেবে সু-পরিচিত। ও সাবেক সফল চেয়ারম্যান ও শ্যামপুর স্কুলের প্রধান শিক্ষক মরহুম আব্দুর রাজ্জাক সাহেবের মেয়ের জামাই তিনি।

আসন্ন নির্বাচন নিয়ে কথা হয়,  এলাকার আরেক সাবেক চেয়ারম্যানের ভাই আউয়াল হাওলাদারের সাথে তিনিও হারুনকে সমর্থনের কথা জানান। এলাকার বিশিষ্ট ব্যাক্তি এডভোকেট মজিবর রহমান ও শিক্ষক ফিরোজ আলম মৃধা জানান, হারুন ভাই একজন সৎ ও যোগ্য নেতা। তিনি অত্যান্ত পরোপকারী একজন মানুষ। এই নির্বাচনে হারুন ভাই জয়লাভ করলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে মনে করি।

জনগনের মাঝে চেয়ারম্যান প্রার্থী হারুন হাওলাদার।

পরিবর্তনের লক্ষ্যে রঙ্গশ্রী ইউনিয়নের সাধারন মানুষ এবার সবাই স্হানীয় জন দরদি নেতা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন হাওলাদারকে চাইছেন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সৈনিক মুজিব আদর্শে বিশ্বাসী এই নেতা ইতিমধ্যে তাঁর মনোনায়ন দাখিল করেছেন। তাঁর প্রতীক আনারস।

জনগণের খেদমত করার পাশাপাশি জনগনের পাশে থাকতে চান তিনি। এ ছাড়াও ১২ নং রঙ্গশ্রী ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করা হারুনের অঙ্গীকার।

উঠান বৈঠকে হারুনের সমর্থনে শতশত মানুষ

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন বলেন, ইউনিয়নের গরীব দুঃখী মানুষের পাশে থাকতে চাই এবং গ্রামের সকল কাচা রাস্তা কে পাকা করতে চাই। তাঁর রাজনৈতিক আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য নির্বাচন উন্মুক্ত করেছেন। এতো বড় রাজনৈতিক দল সবাইকে তো আর দলীয় মনোনয়ন দেওয়া সম্ভব নয়, তাই আমিও এলাকার জনগনের দোয়া এবং ভালোবাসা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। জনগন আমার পক্ষে আছে এটাই আমার মুল শক্তি।

হারুন আরও বলেন আমি নির্বাচিত হলে আমি আমার প্রিয় রঙ্গশ্রী ইউনিয়নকে ঢেলে সাজাতে চাই। সেই সাথে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।


Smiley face