মিস ইউনিভার্সের বয়স বেশি!

14
tanjia zaman mithila
Smiley face

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ বিজয়ী হয়েছেন তানজিয়া জামান মিথিলা। জমকালো আয়োজনে ৩ এপ্রিল রাতে মিথিলার মাথায় উঠেছে বিজয়ের মুকুট।

কিন্তু অভিযোগ আর গুঞ্জন তার পিছু ছাড়েনি। বিজয়ী হতে স্বজনের সহযোগিতা পাওয়ার গুঞ্জন ছিল আগেই। সবশেষে যুক্ত হলো বয়স বিতর্ক।

মিস ইউনিভার্সের নিয়ম অনুযায়ী, প্রতিযোগীর বয়স ২৮ বছরের কম হতে হবে। মিথিলা এ বয়সের সীমা আগেই পেরিয়েছেন বলে অভিযোগ মিলেছে।

মিস ইউনিভার্স বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম বলেন, ‘সোমবার আমরা এমন একটা অভিযোগ পেয়েছি। প্রমাণ হিসেবে কিছু কাগজ এসেছে আমাদের কাছে। বিষয়টা আমরা খতিয়ে দেখছি। যদি এর সত্যতা পাওয়া যায় তাহলে মূল কমিটির সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।’

তিনি আরও বলেন, ‘একটা বিষয় বলে রাখা ভালো। আয়োজনটা ২০২০ সালের। করোনার জন্য ২০২১ সালে হচ্ছে। তাই প্রতিযোগীর বয়স ধরা হবে ২০২০ সালের নির্দিষ্ট একটি মাসের মধ্যে। মাসটা এ মুহূর্তে আমি বলতে পারছি না।’

বিষয়টি নিয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে সোমবার থেকে। সোমবার তার ফোন নম্বর খোলা পাওয়া যায়। তবে তিনি ফোন ধরেন নি। মঙ্গলবার তার ফোন বন্ধ পাওয়া গেছে।

মিথিলা দেশের মডেলিং জগতের পরিচিত নাম। অনেক বছর ধরে তিনি কাজ করছেন এই মাধ্যমে। রোহিঙ্গা নামের একটি বলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন মিথিলা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের হায়দার খান।


Smiley face